পুরুষের বেশে নাবালিকাদের সঙ্গে ঘনিষ্ঠতায় জড়ালেন মার্কিন নারী!

Rate this item
(1 Vote)
পুরুষের নাম ও বেশ ধরে একাধিক নারীর সঙ্গে ঘনিষ্ঠতায় জড়িয়েছেন জেনিফার স্টেইনসে নামের এক নারী। তবে তিনি নারী সমকামী নন। পুরোটাই পরিকল্পিত। জেনিফার যাদের সঙ্গে সহবাস করেছেন, তারা কেউই বুঝতে পারেননি তিনি পুরুষ নন। প্রতারণা করার দায়ে জেনিফারকে তিন বছর তিন মাসের কারাবাসের সাজা শুনিয়েছে ব্রিস্টলের ক্রাউন আদালত।

রায় জানিয়ে বিচারক ব্যারি কটার বলেন, আপনি পরিকল্পিত ভাবে প্রতারণা করেছেন। কিশোরীরা যাতে আপনাকে বিশ্বাস করে আপনার সঙ্গে সম্পর্কে জড়ায় তার জন্য সব কিছু করতেন আপনি। আমি জানি না সেটা ভালবাসার জন্য, নাকি ভালবাসা ও যৌনতার জন্য, অথবা শুধুই শারীরিক টানে।

ছেলে সেজে মেয়েদের সঙ্গে ঘনিষ্ঠ হওয়া ২৩ বোছোড় বয়সী মার্কিন এই নারীর নেশা। তার জন্য তিনি বরারের পুরুষাঙ্গ ব্যবহার করতেন। যেগুলি পুলিশ উদ্ধার করেছে তার বাড়ি থেকে। তবে শুধু যৌনমিলন নয়। মেয়েদের উপর যৌন নির্যাতনও করত সে। জেরার মুখে একথা স্বীকার করেছেন জেনিফার।

১২ থেকে ১৭ বছরের নাবালিকা নারীরা ছিল জেনিফারের শিকার। তদন্তকারী অফিসার নাদিন পার্টরিজ জানান, জেনিফারের এই সত্য জানার পর থেকে নির্যাতিতা ও তাদের পরিবার ট্রমার মধ্যে দিয়ে যাচ্ছে। আশা করছি জেনিফারের সাজার কথা শুনে তাঁরা দ্রুত এর মধ্যে থেকে বেরিয়ে আসতে পারবেন’।
0 awesome comments!
Scroll to Top