সবচেয়ে 'কাঙ্ক্ষিত' নারী প্রিয়াঙ্কা

Rate this item
(3 votes)
ভারতের 'মোস্ট ডিজায়ারেবল ওম্যান' (সবচেয়ে কাঙ্ক্ষিত নারী) নির্বাচিত হয়েছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সম্প্রতি দেশটির অনলাইন পোর্টাল টাইমস ডট কমের এক জরিপে এমন তথ্য উঠে এসেছে। খবর টাইমস অব ইন্ডিয়ার। প্রতিবেদনে বলা হয়েছে, জরিপে ২১ দশমিক ৩৫ লাখ ভোটের মাধ্যমে ৫০ জন কাঙ্ক্ষিত নারীর তালিকা তৈরি করেছে টাইমস।

তালিকায় শীর্ষস্থানে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। জরিপে শুধুমাত্র ভারতীয়রা অংশ নিয়েছিলেন। এই তালিকায় সেরা পাঁচে আরও রয়েছেন-দীপিকা পাড়ুকোন, সানি লিওন, জ্যাকুলিন ফার্নান্দেজ ও ভার্তিকা সিং। বলিউডের পাশাপাশি হলিউডেও নিজেকে প্রতিষ্ঠিত করছেন প্রিয়াঙ্কা চোপড়া। ‘কোয়ান্টিকো’ টিভি সিরিজের জন্য রাতারাতি খ্যাতি পেয়েছেন হলিউডে।

বিশ্বখ্যাত অ্যাওয়ার্ড অনুষ্ঠানেও দেখা যায় তাকে। মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার সঙ্গে নৈশভোজে উপস্থিত হন তিনি। টাইম ম্যাগাজিনের শীর্ষ ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় উঠে এসেছে তার নাম। সবচেয়ে কাঙ্ক্ষিত নারীর তালিকায় তিনি শীর্ষে থাকবেন, এটাই তো স্বাভাবিক। কী কারণে তিনি সবচেয়ে কাঙ্ক্ষিত নারী নির্বাচিত হলেন? এমন প্রশ্নের জবাবে প্রিয়াঙ্কা বলেন, 'আমি কাঙ্ক্ষিত নারী, সেটা কিন্তু আমি নিজেই জানিনা।

আমি খুবই সম্মানিত বোধ করছি এবং এর কারণ খুঁজে বের করার চেষ্টা করছি। তিনি আরও বলেন, আমি এমন একজন মেয়ে যে শুধু কাজ করে যাই।’ অপর এক প্রশ্নের জবাবে প্রিয়াঙ্কা বলেন, আমি খুবই আত্মবিশ্বাসী এবং আমি একজন ভালো শ্রোতা। আমি মনে করি, মানুষ এটা পছন্দ করে।
0 awesome comments!

বাংলাটেইনমেন্ট সর্বাধিক পঠিত

Scroll to Top